ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘নির্বাচনে যারা পরাজয়ের শঙ্কা করে তারাই সেনাবাহিনী চায়’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
‘নির্বাচনে যারা পরাজয়ের শঙ্কা করে তারাই সেনাবাহিনী চায়’ প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন আসাদুজ্জামান খাঁন কামাল-ছবি-বাংলানিউজ

নারায়ণগঞ্জ: আগামী জাতীয় সংসদ নির্বাচনে যারা পরাজয়ের আশঙ্কা করে তারাই সেনাবাহিনী চায়। সুষ্ঠু-অবাধ নির্বাচন হবে এবং সেই লক্ষ্যে নির্বাচন কমিশন কাজ করছে। 

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের পাগলায় জাতিসংঘের মাদক ও অপরাধবিরোধী সংস্থা অফিস অন ড্রাগস অ্যান্ড ক্রাইম (ইউএনওডিসি) কর্তৃক বাংলাদেশ নৌ পুলিশকে চারটি পেট্রোল বোট ও জেটি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল একথা বলেন।  

তিনি বলেন, চাঁদাবাজ-সন্ত্রাসী-অপরাধী আমরা কারও মুখ দেখে, পরিচয় দেখে অপরাধী বিবেচনা করবো না।

আমরা অপরাধ থেকেই অপরাধী বিবেচনা করবো। অপরাধকারী যেই হোক কেনো অপরাধীর স্থান বাংলাদেশে নেই।

মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজির বিরুদ্ধে কঠোর ভূমিকা নিতে পুলিশসহ সংশ্লিষ্ট প্রশাসনকে নির্দেশ দেন মন্ত্রী।

জঙ্গিদের ব্যাপারে তিনি বলেন, আমরা জঙ্গিবাদ নিয়ন্ত্রণে গর্ববোধ করি যে আমরা জঙ্গিবাদ নিয়ন্ত্রণ করতে পেরেছি ও একেবারে নির্মূলে কাজ করে যাচ্ছি।  

মাদকের ব্যাপারে মন্ত্রী বলেন, যারা মাদক ব্যবসা করেন এবং মাদকের সঙ্গে সংশ্লিষ্ট তারা নিজ নিজ ধর্মের রীতি অনুযায়ী তওবা করে ফিরে আসুন নয়তো আপনাদের জন্য সামনে ভয়াবহ পরিণতি অপেক্ষা করছে।  

এতে আরও উপস্থিত ছিলেন-নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ডা. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, নৌ পুলিশের ডিআইজি মারুফ হাসান, জেলা প্রশাসক রাব্বি মিয়া, জেলা পুলিশ সুপার আনিসুর রহমান মিয়া, ইউএনওডিসির প্রোগ্রাম অফিসার সানাকা জয়াসাকারা প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad