ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপি যাদের সঙ্গে ঐক্য করেছে তাদের গ্রহণযোগ্যতাই নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
বিএনপি যাদের সঙ্গে ঐক্য করেছে তাদের গ্রহণযোগ্যতাই নেই বক্তব্য রাখছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি। ছবি বাংলানিউজ

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি এতোটাই দেওলিয়া হয়েছে যে যাদের কোনো গ্রহণযোগ্যতা নেই, জনসম্পৃক্ততা নেই তাদের সঙ্গে তারা ঐক্য করেছে। এ ঐক্যজোট নিয়ে আওয়ামী লীগের কোনো ভাবনা নেই।

সুবিধাবাদীদের এ জোট দিয়ে দেশের কোনো কল্যাণ হবে না। সেজন্য অতীতের মতো ভবিষ্যতেও এ জোটকে প্রত্যাখ্যান করবে জনগণ, যোগ করেন তিনি।

 

হানিফ বলেন, এ জোটের আন্দোলন করার কোনো ক্ষমতাও নেই। তবে আন্দোলনের নামে বিএনপি যদি আবারও নাশকতা করতে চায়, তাহলে তাদের কঠিন মাশুল দিতে হবে।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) কুষ্টিয়ার দিশা টাওয়ারে ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ স্লোগানে সাংবাদিকদের সঙ্গে উন্নয়ন অগ্রযাত্রায় গণমাধ্যমের ভূমিকা- শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের গৃহীত উন্নয়ন কার্যক্রমের চিত্র জনগণের কাছে তুলে ধরা, শেখ হাসিনার বিশেষ উদ্যোগ সম্পর্কে জনগণের অংশীদারিত্ব বৃদ্ধিসহ সরকারের সাফল্য ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা প্রচার করা এবং জনগণকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে এ অনুষ্ঠানের আয়োজন করে কুষ্টিয়া জেলা পরিষদ।  

আলোচনা সভায় সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ ও পরিকল্পনা তুলে ধরেন মাহবুব-উল আলম হানিফ। এসময় তিনি উন্নয়ন অগ্রযাত্রা নিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলামের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়ার দৌলতপুর আসনের এমপি রেজাউল হক চৌধুরী, জেলা পরিষদ সদস্য মহাম্মদ আলী জোয়ার্দার প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।