ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিএনপি

সিলেটে ঐক্যফ্রন্টের সমাবেশের অনুমতি দেয়নি পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
সিলেটে ঐক্যফ্রন্টের সমাবেশের অনুমতি দেয়নি পুলিশ সম্প্রতি ঐক্যফ্রন্ট ঘোষণা অনুষ্ঠানে জোটের নেতারা। ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশের অনুমতি দেয়নি মহানগর (এসএমপি) পুলিশ। ফলে আগামী মঙ্গলবার (২৩ অক্টোবর) সিলেটে সমাবেশ করতে পারবে না সদ্য গঠিত এ রাজনৈতিক জোটটি। 

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) পুলিশের তরফ থেকে অনুমতি না দেওয়ার কথা জানানো হয় বলে নিশ্চিত করেছেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ।
 
বাংলানিউজকে তিনি বলেন, সিলেটে সমাবেশের অনুমতি চেয়ে গত বুধবার (১৭ অক্টোবর) পুলিশ কমিশনারের কাছে আবেদন করা হয়।

কিন্তু বৃহস্পতিবার দুপুরে কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম মিয়া ফোনে সমাবেশ করতে অনুমতি না দেওয়ার কথা জানিয়ে দেন।
 
এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আব্দুল ওয়াহাব বাংলানিউজকে বলেন, ২৩ অক্টোবর সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশের অনুমতি দেওয়া হয়নি।  

তবে কি কারণে দেওয়া হয়নি-সে বিষয়ে কিছুই বলতে পারেননি তিনি।  
 
এদিকে পুলিশের পক্ষ থেকে অনুমতি না দেওয়ার কথা বলা হলেও বৃহস্পতিবার সকালে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে জানান, স্থানীয় পুলিশ তাদের সমাবেশের অনুমতি দিয়েছে।  

তবে এ বিষয়ে এসএমপি কমিশনার গোলাম কিবরিয়ার মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি তা রিসিভ করেননি। এমনকি তার মোবাইলে এসএমএস পাঠালেও উত্তর দেননি তিনি।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
এনইউ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।