ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

১/১১ চক্র নির্বাচনকে বানচাল করার জন্য গাটছড়া বেঁধেছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৩ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
১/১১ চক্র নির্বাচনকে বানচাল করার জন্য গাটছড়া বেঁধেছে বক্তব্য রাখছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। ছবি: বাংলানিউজ

ঢাকা (সাভার): জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করে দেশকে পেছনে নিতে এক-এগারোর কুশিলবরা একসঙ্গে গাটছড়া বেঁধেছে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

বুধবার (১৭ অক্টোবর) রাতে ঢাকার সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, এক-এগারোর কুশিলবরা বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতাকে হত্যা করেছে।

২১ আগস্ট গ্রেনেড হামলাসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও বার বার হত্যা করার চেষ্টা করেছে। আওয়ামী লীগকেও নিঃশেষ করার চেষ্টা করেছে।
ধর্ম যার যার, রাষ্ট্র সবার উল্লেখ খাদ্যমন্ত্রী বলেন, এখানে হিন্দু-মুসলমান, বৈদ্ধ-খ্রিষ্টান সবাই ভাই ভাই। একটি মহল বাংলাদেশকে সাম্প্রদায়িক দেশ বানানোর জন্য চেষ্টা করেছে। এদের পৃষ্ঠপোশকতা করছে অশুভ শক্তি বিএনপি-জামায়াত। আর যারা একসঙ্গে গাটছরা বেঁধেছে, এরা মানুষ রুপী দানব হয়ে নির্বাচনকে বানচাল করার জন্য চেষ্টা করে যাচ্ছে।

খাদ্যমন্ত্রীর পক্ষ থেকে ১২টি মণ্ডপে ১০টি করে শাড়ি ও তিন হাজার টাকার চেক তুলে দেওয়া হয়। এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলাম রাজিব, তেঁতুলঝোড়া ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমরসহ ওয়ার্ডের ইউপি সদস্য, ছাত্রলীগ, যুবলীগ এবং বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা।  

বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
এসআরএস/এমএফআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।