ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বৈঠকে বসেছে জাতীয় ঐক্যফ্রন্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৭ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
বৈঠকে বসেছে জাতীয় ঐক্যফ্রন্ট

ঢাকা: নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, সংসদ ভেঙে দেওয়া ও খালেদা জিয়ার মুক্তিসহ বিভিন্ন দাবি আদায়ে আন্দোলনের কর্মকৌশল ঠিক করতে বৈঠকে বসেছে বিএনপি ও গণফোরাম-সহ কয়েকটি দলের সমন্বয়ে গঠিত নতুন রাজনৈতিক জোট ‘জাতীয় ঐক্যফ্রন্ট’। 

বুধবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ৯টায় রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এই বৈঠক শুরু হয়। যদিও রাত সাড়ে ৮টায় বৈঠকটি শুরু হওয়ার কথা ছিল।

কয়েকজন নেতা দেরিতে অাসার কারণে প্রায় ঘণ্টাখানেক পর এই বৈঠক শুরু হয়।  

বৈঠকে উপস্থিত রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ অাহমদ, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মঈনুল হোসেন, জেএসডি সভাপতি অা স ম আব্দুর রব, সহ-সভাপতি তানিয়া রব, সাধারণ সম্পাদক অাব্দুল মালেক রতন, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সুলতান মোহাম্মদ মনসুর, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত রায় চৌধুরী ও মোস্তফা মহসিন প্রমুখ।  

গত ১৩ অক্টোবর জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে আত্মপ্রকাশ করে নতুন এই রাজনৈতিক জোট। এতে বিএনপি-গণফোরাম ছাড়াও রয়েছে জেএসডি ও নাগরিক ঐক্য।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৮
টিএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad