ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দেশের মানুষ অতিথি পাখিদের মূল্যায়ন করবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৮
দেশের মানুষ অতিথি পাখিদের মূল্যায়ন করবে না বক্তব্য রাখছেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বিএনপি জামায়াত ক্ষমতায় থেকে দেশের মানুষের খবর রাখেনি। উন্নয়ন না করে দেশকে অকার্যকর রাষ্ট্র বানানোর চক্রান্ত করেছিল। দেশবাসী তা প্রতিহত করে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ক্ষমতা বুঝিয়ে দিয়ে দেশকে উন্নয়নের চরম শিখরে পৌঁছে দিয়েছেন। 

আবার ভোট আসছে তাই অতিথি পাখির মত সেজেগুজে মানুষের কাছে ভিড়তে চেষ্টা করছে বিএনপি-জামায়াত। কিন্তু দেশের মানুষ এ অতিথি পাখিদের মূল্যায়ন করেনি আগামী দিনেও করবে না।

 

বুধবার (১৭ অক্টোবর) সকালে লালমনিরহাটের আদিতমারী  উপজেলারর মহিষখোচা ইউনিয়ন পরিষদ মাঠে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর ভাতাভোগীদের বই বিতরণের উদ্বোধনী আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, এরশাদ কিংবা খালেদা জিয়া ক্ষমতায় থেকে দেশের সম্পদ লুটপাট করে নিজেদের আখের গুছিয়েছেন। খালেদার ছেলে তারেক রহমান এতিমের টাকা আত্মসাৎ করেছেন।  


মহিষখোচা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা, জেলা সমাজসেবা অধিদফতরের উপ পরিচালক মোশাররফ হোসেন ও আদিতমারী উপজেলা সমাজসেবা অফিসার শরিফুল ইসলাম প্রমুখ।

এ সময় আদিতমারী উপজেলার ৮টি ইউনিয়নে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় ২০১৭-১৮ অর্থ বছরের চার হাজার ৭০৭ জন বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতাভোগীর মধ্যে ভাতার বই বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।