ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করতে চক্রান্ত চলছে

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮
শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করতে চক্রান্ত চলছে

ঢাকা বিশ্ববিদ্যালয়: বিএনপি ও গণফোরামের নেতৃত্বে গঠিত ‘জাতীয় ঐক্যফ্রন্ট’কে জগাখিচুড়ি ঐক্য আখ্যা দিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জগাখিচুড়ি ঐক্য হলো ভাঙনের ঐক্য। তারা শুরুতেই ধাক্কা খেয়েছে।

মঙ্গলবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলে সনাতন ধর্মালম্বীদের শারদীয় দুর্গোৎসব পরিদর্শনে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। এসময় ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, জাতীয় ঐক্য শুরুতেই ধাক্কা খেয়েছে। কারণ তাদের উদ্দেশ্য পরিষ্কার নয়, তাদের উদ্দেশ্য ভালো নয়।  

ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনের দিকে ইঙ্গিত করে কাদের বলেন, যিনি নাম্বার ওয়ান, তার উদ্দেশ্য ক্ষমতায় যাওয়া। কারণ তিনি জানেন- জনবিচ্ছিন্ন কেউ ক্ষমতায় আসতে পারে না। তাই বিএনপি-জামায়াতের ওপর ভর করে (প্রধানমন্ত্রী) শেখ হাসিনাকে হটাতে দুর্নীতিবাজ তারেকের (রহমান) সঙ্গে আঁতাত করতে লজ্জা লাগেনি তার।  

দেশ শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনের দিকে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সাম্প্রদায়িক শক্তি অশুভ শক্তি বিএনপির নেতৃত্বে ষড়যন্ত্র করছে। শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করতে চক্রান্ত শুরু হয়ে গিয়েছে। আজকে আমাদের শপথ নিতে হবে, এই সাম্প্রদায়িক অশুভ শক্তিকে পরাজিত করতে হবে। আগামী নির্বাচনেও এই সাম্প্রদায়িক অশুভ শক্তি পরাজিত হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮
এসকেবি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।