ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

রামগতি-কমলনগরে লাইলির গণসংযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮
রামগতি-কমলনগরে লাইলির গণসংযোগ লক্ষ্মীপুরের রামগতি-কমলনগরে গণসংযোগে ফরিদুন্নাহার লাইলি

লক্ষ্মীপুর: নৌকা প্রতীকে ভোট চেয়ে লক্ষ্মীপুরের রামগতি-কমলনগরে গণসংযোগ করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি। গণসংযোগে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করে লক্ষ্মীপুরসহ দেশব্যাপী উন্নয়ন অব্যাহত রাখতে ভোটারদের সহযোগিতা চান তিনি।

এ সময় সকল শ্রেণি-পেশার মানুষের মাঝে সরকারের উন্নয়ন ও সফলতার বিষয় উল্লেখিত লিফলেট বিতরণ করা হয়।

মঙ্গলবার (১৬ অক্টোবর) দুপুর ১২টা থেকে লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের তোরাবগঞ্জ, করইতলা, চর লরেন্স, হাজিরহাট, করুনানগর ও আলেকজান্ডারসহ দুই উপজেলার বিভিন্ন হাট-বাজারে বিশাল গাড়ি বহর নিয়ে লাইলি নির্বাচনী গণসংযোগ করেন।

 

পরে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি নির্বাচনী এলাকার পূজা মণ্ডপ পরিদর্শন করেন। এ সময় লাইলি আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সফলতা তুলে ধরে সনাতন ধর্মালম্বীদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

আরও বক্তব্য রাখেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাবেক সভাপতি এম আলাউদ্দিন, সহ-সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার, আওয়ামী লীগ নেতা আজাদ উদ্দিন চৌধুরী, জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদ, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হিজবুল বাহার রানা, কমলনগর উপজেলা শ্রমিক লীগের আহবায়ক গিয়াস উদ্দিন, যুবলীগ নেতা আবুল বাছেত, ইয়াসিন আরাফাত রাজু, সাবেক ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম বিপ্লব ও সাধারণ সম্পাদক রাসেল প্রমুখ।

প্রসঙ্গত, ফরিদুন্নাহার লাইলি লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮
এসআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।