ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচন বানচালের চক্রান্ত করে লাভ হবে না

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮
নির্বাচন বানচালের চক্রান্ত করে লাভ হবে না বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। বাংলানিউজ

কেরানীগঞ্জ (ঢাকা): স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী নির্বাচন সংবিধান অনুযায়ীই হবে। সংবিধানের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই। একটি চক্র নির্বাচন বানচালের জন্য জোটের নামে চক্রান্ত করছে। তাদের কোনো চক্রান্তে লাভ হবে না। কোনো অজুহাতে কাজ হবে না। 

মঙ্গলবার (১৬ অক্টোবর) দুপুর ২টার দিকে কেরানীগঞ্জ উপজেলার জিনজিরা এলাকায় ২০ শয্যা হাসপাতাল পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।  

মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়।

দেশের উন্নয়নের স্বার্থে আবারও শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে হবে।

এসময় বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেন, বিএনপি জামায়াত জোট ২০০৬ সালে অপরিকল্পিতভাবে রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করার জন্য এসব স্বাস্থ্যকেন্দ্রগুলো চালু করেছে। কোন রকম জনবল নিয়োগ না দিয়েই শুধুমাত্র স্থাপনা নির্মাণ করে তারা এসব স্বাস্থ্যকেন্দ্র চালু করে। অপরিকল্পিতভাবে চালু করার কারণে এসব স্বাস্থ্যকেন্দ্র থেকে স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত হয়েছে সেবা প্রত্যাশীরা। আমরা খুব শিগগিরই এসব সমস্যার সমাধান করবো।

এসময় আরো উপস্থিত ছিলেন- ঢাকা জেলা প্রশাসক আবু সালেহ মো. ফেরদৌস খান, কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহে এলিদ মাইনুল আমিন, জিনজিরা ইউপি চেয়ারম্যান সাকুর হোসেন সাকু, শুভাঢ্যা ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন ও তেঘরিয়া ইউপি চেয়ারম্যান মো. জজ মিয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।