[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২৯ কার্তিক ১৪২৫, ১৩ নভেম্বর ২০১৮
bangla news

সিলেটে স্বেচ্ছাসেবক দলের ৪৪ নেতাকর্মীর নামে মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৬ ৭:৪০:৪৪ এএম
মিছিলে পুলিশের লাঠিচার্জ/ছবি: বাংলানিউজ

মিছিলে পুলিশের লাঠিচার্জ/ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেটে স্বেচ্ছাসেবক দলের ৪৪ নেতাকর্মীর নামে মামলা করেছে পুলিশ। সোমবার মধ্যরাতে কোতোয়ালি থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলাটি দায়ের করেন।

মামলায় মিছিল থেকে গ্রেফতার হওয়া স্বেচ্ছাসেবক দল নেতা মওদুদুল হকসহ ৪৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো অনেককে আসামি করা হয়েছে। 

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম মিয়া এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, মামলায় আটক মওদুদুল হককে গ্রেফতার দেখানো হয়েছে। তবে গ্রেফতার অভিযানের স্বার্থে অন্য আসামিদের নামপ্রকাশ করেননি তিনি। এজাহার নামীয়দের গ্রেফতারে অভিযান চালানো হবে বলে জানান তিনি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে রায়ে সাজা বাতিলের দাবিতে সোমবার দুপুরে নগরের বন্দরবাজার এলাকায় মিছিল করে স্বেচ্ছাসেবক দল। মিছিলটি বন্দরবাজার রংমহলের সামনে থেকে বের হয়ে করিমউল্লাহ মার্কেটের সামনে গেলে পুলিশী বাধার মুখে পড়ে। মিছিল ছত্রভঙ্গ করতে পুলিশ লাঠিচার্জ করে। এসময় একজনকে আটক করতে সক্ষম হলেও অন্যরা পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ০৭৩৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮
এনইউ/এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache