ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

২৯ অক্টোবর মতিঝিলে গণসমাবেশ করবে ১৪ দল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
২৯ অক্টোবর মতিঝিলে গণসমাবেশ করবে ১৪ দল

ঢাকা: বিএনপি-জামায়াতের বিরুদ্ধে মিথ্যাচার ও চক্রান্তের অভিযোগ এনে এর প্রতিবাদে আগামী ২৯ অক্টোবর রাজধানীর মতিঝিলে গণসমাবেশ করার ঘোষণা দিয়েছে ১৪ দল।

সোমবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় সংসদ ভবনে কেন্দ্রীয় ১৪ দলের এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।  

সভা শেষে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম সাংবাদিকদের এ কথা জানান।

২৫ অক্টোবর যশোর ও ২৬ অক্টোবর চুয়াডাঙ্গায় গণসমাবেশ করবে ১৪ দল।

জাতীয় ঐক্যফ্রন্টের সমালোচনা করে মোহাম্মদ নাসিম বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের নামে জনবিচ্ছিন্ন নেতাদের মূল উদ্দেশ্য ক্ষমতার ভাগবাটোয়ারা করে নির্বাচন বানচাল করা।

তিনি বলেন, দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ, কোনো ষড়যন্ত্র সফল হতে দেবে না।

নাসিম বলেন, খালেদা জিয়া জনবিচ্ছিন্ন ভাড়াটে খেলোয়াড়দের নিয়ে এসেছেন, যাদের কোনো গ্রহণযোগ্যতা নেই। ড. কামাল হোসেনরা যতই ষড়যন্ত্র করুক নির্বাচন ঠেকাতে পারবেন না। নির্বাচন হবেই।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, ওয়ার্কার্স পার্টির নেতা আনিসুর রহমান মল্লিক, জাতীয় পার্টি-জেপির প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তা, কমিউনিস্ট কেন্দ্রের আহবায় ডা. ওয়াজেদুল ইসলাম খান, গণতন্ত্রী পার্টির নেতা ড. শাহাদাৎ হোসেন, বাসদের আহবায়ক রেজাউর রশিদ, ন্যাপ নেতা ইসমাইল হোসেন, তরিকত ফেডারেশনের মহাসচিব রেজাউল হক।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
এমইউএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।