ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‌‘আওয়ামী দুঃশাসন প্রতিহত করতে প্রস্তুত যুবদল’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৮
‌‘আওয়ামী দুঃশাসন প্রতিহত করতে প্রস্তুত যুবদল’ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নগরের জিন্দাবাজার থেকে বিক্ষোভ মিছিল বের করে সিলেট জেলা ও মহানগর যুবদল_ছবি: বাংলানিউজ

সিলেট: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় ‘ফরমায়েশি’ রায়ের বিরুদ্ধে বিক্ষোভ করেছে সিলেট জেলা ও মহানগর যুবদল।

রোববার (১৪ অক্টোবর) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নগরের জিন্দাবাজার থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টা কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।


 
সেখানে সংক্ষিপ্ত পথসভায় বক্তারা বলেন, আওয়ামী লীগ অবৈধভাবে ক্ষমতায় টিকে থাকতে বিএনপি নেতাকর্মীদের উপর গায়েবি, মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও নির্যাতন করছে। ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় তারেক রহমানসহ বিএনপি নেতাদের উপর মিথ্যা রায় দিয়েছে। আওয়ামী দুঃশাসন প্রতিহত করতে যুবদল সর্বদা প্রস্তুত রয়েছে।
 
বক্তারা খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুসহ সব নেতাদের মুক্তির দাবি করেন।
 
জেলা যুবদলের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিকের পরিচালনায় পথসভায় বক্তব্য রাখেন- যুবদল নেতা কামরুল হাসান শাহিন, মাহবুবুল হক চৌধুরী, আব্দুস সামাদ তুহেল, দেলওয়ার হোসেন দিলু, হাবিবুর রহমান হাবিব, আব্দুল খালিক, মন্তাজ হোসেন মুন্না, শামীমুর রহমান টুটুল, কামরুজ্জামান দীপু, আজিজ হোসেন আজিজ, সামসুল ইসলাম টিটু, মামুন আল রশিদ হেলাল।
 
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মনির মুন্সী, সাহেদ আহমদ, কামাল আহমদ, মইনুদ্দিন, আব্দুল হক, নুরুল আমিন বাবলু, কাওছার আহমদ নামর, আলী আহমদ, এ এম শামীম, মিসবাহ উদ্দিন, আব্দুস সালাম, তামিজুল ইসলাম, আঙ্গুর আলম, ফয়ছল কামরান হেলন, নজরুল ইসলাম, সেলিম আহমদ, এমদাদুর রহমান ইমজাদ, সামাল আজাদ, মোহাম্মদ শাহজাহান, মুজাম্মেল আলী সাদ্দাম, রুহেল আহমদ রয়েল, শামীম আহমদ, জুয়েল চৌধুরী, খালেদ আহমদ, এহসান চৌধুরী, সানু শিকদার, আলম আহমদ, হেলাল আহমদ, হারুন গাজী, জুম্মান আহমদ, সারওয়ার আহমদ, মাহবুব আলম প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৮১৩  ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৮
এনইউ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।