ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

‘ফরমায়েশি রায়ে মাথা নত করবে না বিএনপি’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৮
‘ফরমায়েশি রায়ে মাথা নত করবে না বিএনপি’ বক্তব্য রাখছেন নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

খাগড়াছড়ি: ২১ আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় দায়ের করা মামলার রায় ‘‌‌ফরমায়েশি’ দাবি করে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবদল।

রোববার (১৪ অক্টোবর) সকালে জেলা শহরের কলাবাগান এলাকা থেকে যুবদলের নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিলটি বের করে। এতে বিএনপিসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অংশ নেন।

নেতাকর্মীরা মিছিলটি নিয়ে প্রধান সড়কে যেতে চাইলে পুলিশ গণপূর্ত কার্যালয়ের সামনে বাধা দেয়। পরে সেখানেই তারা এক সংক্ষিপ্ত সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, জেলা যুবদলের সভাপতি মাহবুবুল আলম সবুজ ও সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল।

সমাবেশ বক্তারা বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ ও দলীয় নেতাদের বিরুদ্ধে ফরমায়েশি রায় দেওয়া হয়েছে। তারেকের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এমন রায় দেওয়া হয়েছে।

সমাবেশ থেকে বক্তারা ফরমায়েশি রায়ে মাথা নত করবে না বলে জানিয়ে তারেকসহ দলীয় নেতাদের বিরুদ্ধে দেওয়া রায় প্রত্যাহারের পাশাপাশি খালেদা জিয়াকেও মুক্তি দেওয়ার দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৮
এডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।