[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
bangla news

কোনো অপশক্তি শেখ হাসিনার ক্ষতি করতে পারবে না

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১২ ৪:৩০:০২ পিএম
ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ

ঈশ্বরদী (পাবনা): ২১ আগস্ট মামলার রায়কে যুগান্তকারী ঘটনা হিসেবে আখ্যায়িত করে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, আল্লাহর রহমত থাকলে স্বাধীনতা ও গণতন্ত্রবিরোধী অথবা অন্য কোনো অপশক্তি জননেত্রী শেখ হাসিনার এতটুকু ক্ষতি করতে পারবে না। আইনের শাসন শতভাগ বিদ্যমান। 

শুক্রবার (১২ অক্টোবর) সকালে ঈশ্বরদী শহরের শেরশাহ রোড আলীবর্দি সড়কের নিজের বাসায় গ্রেনেড হামলার রায় নিয়ে কথা বলার সময় সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। 

ভূমিমন্ত্রী আরও বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা ছিল মূলত বাংলাদেশ আওয়ামী লীগকে ধ্বংস করে দেওয়ার গভীর ষড়যন্ত্র। জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে চিরতরে সড়িয়ে দেওয়ার হীন চক্রান্ত। আল্লাহর অশেষ রহমতে তিনি সেদিন রক্ষা পেয়েছিলেন। কিন্তু সেদিন ষড়যন্ত্রকারী ও হত্যাকারীরা গ্রেনেড হামলা চালিয়ে ২৪ জনের প্রাণ কেড়ে নিয়েছিল যার ক্ষত কোনো দিন মুছে যাবে না। বাঙালি জাতি ঘৃণা ভরে এ দিনটির কথা স্মরণে রাখবে। 

১৪ বছর পরে হলেও বাংলাদেশের আদালতে এ হামলার খুনিদের বিচারের রায় হয়েছে। এসময় গ্রেনেড হামলায় নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন মন্ত্রী।  

শামসুর রহমান শরীফ দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে বলেন, নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে পুনরায় নির্বাচিত করতে হবে। 

তিনি আরও বলেন, সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৮ 
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache