ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

জনগণের রায় আওয়ামী লীগ মেনে নেবে: স্বাস্থ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৬ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৮
জনগণের রায় আওয়ামী লীগ মেনে নেবে: স্বাস্থ্যমন্ত্রী বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার পরও প্রায় তিন বছর ক্ষমতায় ছিল বিএনপি-জামায়াত জোট সরকার। তারা নৃশংস এ ঘটনার বিচার কেন করেননি? বিচারতো দূরের কথা মামলার তদন্ত পর্যন্ত করা হয়নি। তারা জজ মিয়া নাটক সাজিয়ে জাতির সঙ্গে প্রতারণা করেছে। এতেই প্রমাণিত হয় এ ঘটনার সঙ্গে তারা জড়িত ছিলেন।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকেলে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল (সদর হাসপাতাল) অডিটোরিয়ামে দ্বিতীয় জাতীয় পুষ্টি পরিকল্পনা অবহিতকরণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণের আহ্বান জানিয়ে নাসিম বলেন, জনগণ ভোটের মালিক।

জনগণ যাকে ভোট দেবে, তারাই সরকার গঠন করবে। জনগণের রায় অামরা মেনে নেবো।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব জনগণের পুষ্টি নিশ্চিত করার কথা ভেবেই ১৯৭৪ সালে জাতীয় পুষ্টি পরিষদ গঠন করেছিলেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জাতির পুষ্টি নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন।

সিভিল সার্জন ডা. কাজী শামীম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পুষ্টি পরিষদের মহাপরিচালক ডা. মো. শাহনেয়াজ, জেল প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. রফিকুল ইসলাম, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রমেশ চন্দ্র সাহা, সিরাজগঞ্জ পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, পুষ্টি পরিষদের উপ-পরিচালক ডা. বিভাস চন্দ্র মানিক, সহকারী পরিচালক ডা. নাজমুস সালেহীন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।