[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
bangla news

তারেককে সাজা দেয়ার প্রতিবাদে ময়মনসিংহে বিএনপি’র বিক্ষোভ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১১ ৪:৩৩:০৭ পিএম
বিক্ষোভ মিছিল। ছবি: বাংলানিউজ

বিক্ষোভ মিছিল। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে সাজা দেওয়ায় প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুপুরে শহরের আঠারবাড়ী বিল্ডিং এলাকায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদের নেতৃত্বে মিছিলে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আলমগীর মাহমুদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী রানা, শাহ শিব্বর আহম্মেদ ভুলু, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ আজিজ, প্রচার সম্পাদক কায়কোবদ মামুন, কোষাধ্যক্ষ রতন আকন্দ, জেলা শ্রমিক দল সভাপতি আবু সাঈদ, তাতীঁদলের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, ওলামা দলের সাধারণ সম্পাদক মওলানা মোমেন, বিএনপি নেতা আনির প্রমুখ।

পরে এক বিক্ষোভ সমাবেশে আবু ওয়াহাব আকন্দ বলেন, বিএনপিকে নেতৃত্ব শূন্য করার হীন ষড়যন্ত্রের অংশ হিসেবে সরকারের হয়ে আদালত ফরমায়েশি এই রায় দিয়েছে। আমরা এই রায় প্রত্যাখ্যান করেছি। বিচার বিভাগ স্বাধীন হলে এই মিথ্যা মামলা থেকে তারেক ও বিএনপি’র নেতারা খালাস পেতেন। 

বাংলাদেশ সময় ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮
এমএএএম/এপি/এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache