[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
bangla news

বগুড়ায় বাসে পেট্রোল বোমা ছোড়ার ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১১ ১২:৫৪:১৫ পিএম
পেট্রোল বোমার সংগৃহীত ছবি

পেট্রোল বোমার সংগৃহীত ছবি

বগুড়া: বগুড়ায় ফিলিং স্টেশনের সামনে যাত্রীবাহী বাস লক্ষ্য করে পেট্রোল বোমা ছোড়ার ঘটনায় ১০জনকে আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) বেলা সাড়ে ১১ টার দিকে শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বুধবার (১০ অক্টোবর) দিবাগত রাতে থানার উপ-পরিদর্শক (এসআই) রুম্মান হাসান বাদি হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় ১০জন আসামির নাম উল্লেখ করা হয়েছে। তবে গ্রেফতারের স্বার্থে আসামিদের নাম বলতে রাজি হননি তিনি। এ ঘটনায় এখনো পর্যন্ত জেলা যুবদলের কৃষি বিষয়ক সম্পাদক নূর মাহমুদ নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। 
 
এর আগে বুধবার (১০ অক্টোবর) দুপুর দেড়টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের টিএমএসএস ফিলিং স্টেশনের সামনে নাবিল পরিবহনের একটি যাত্রীবাহী বাস লক্ষ্য করে পেট্রোল বোমা ছোড়ে দুর্বৃত্তরা। এতে বাসযাত্রী নীলফামারীর জয়তুণ্ডী পুঠিহারা গ্রামের আঞ্জুমান আরা, একই জেলার জলঢাকার শিমুলবাড়ী গ্রামের নজরুল ইসলামের স্ত্রী মুনিরা বেগম ও টাঙ্গাইলের শান্তিনগর এলাকার সামছুল হকের মেয়ে শামীমা আহত হন।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮
এমবিএইচ/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db