ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মৌলভীবাজারে বিএনপির বিক্ষোভ, আ’লীগের আনন্দ মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৮
মৌলভীবাজারে বিএনপির বিক্ষোভ, আ’লীগের আনন্দ মিছিল বিএনপির বিক্ষোভ মিছিল

মৌলভীবাজার: ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ জড়িতদের রায় ঘোষণা করায় মৌলভীবাজারে বিক্ষোভ করেছে বিএনপি। অন্যদিক, রায়কে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগের ও তার অঙ্গসংগঠনগুলো।

বুধবার (১০ অক্টোবর) দুপুর দেড়টায় শহরের শাহ মোস্তফা কলেজ সম্মুখে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান গ্রুপের অনুসারী স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করে।

এসময় উপস্থিত ছিলেন- জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি স্বাগত কিশোর দাশ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি শাম্মির হাবিব চৌধুরী রবিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, ছাত্রদল সভাপতি রুবেল মিয়া, সহ-সভাপতি রাজু আহমদ,শাহ আলম প্রমুখ।

এর আগে, দুপুর সাড়ে ১২টায় শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে শোডাউন ও আনন্দ মিছিল করে আওয়ামী লীগ। জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরারা বিভিন্ন সড়কে অবস্থান নিতে দেখা যায়।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম বাংলানিউজকে জানান, শহরের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি যাতে অবনতি না ঘটে সেজন্য সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।