ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

রাজনীতি

চিকিৎসার জন্য বিএসএমএমইউতে খালেদা

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১৮
চিকিৎসার জন্য বিএসএমএমইউতে খালেদা বিএসএমএমইউতে পৌঁছেছেন খালেদা জিয়া-ছবি-ডি এইচ বাদল

ঢাকা: চিকিৎসার জন্য কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেওয়া হয়েছে।

শনিবার (৬ অক্টোবর) ৩ টা ৪১ মিনিটে খালেদা জিয়াকে বিএসএমএমইউ'তে নেওয়া হয়েছে।

এর আগে ৩টা ১১ মিনিটে তিনি ডিএমপির সাদা রংয়ের প্রাইভেটকারে করে কারাগার থেকে বের হন।

জানা গেছে, বিএসএমএমইউ’র ভিভিআইপি ৬১১ ও ৬১২ নম্বর কক্ষ আগে থেকে প্রস্তুত রাখা হয়েছে। এবং সেখানেই বিএসএমএমইউ'র মেডিসিন বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ডা. মো আব্দুল জলিল চৌধুরীর নেতৃত্বে চিকিৎসা দেওয়া হবে বলে বাংলানিউজকে নিশ্চিত করেছেন এই চিকিৎসক।  

**খালেদাকে হাসপাতালে নিতে কারাগারে প্রাইভেটকার
**খালেদার চিকিৎসায় পাঁচ সদস্যের নতুন বোর্ড

এদিকে হাইকোর্টের নির্দেশনা অনুসারে আগের চিকিৎসা বোর্ড পরিবর্তন করে খালেদা জিয়ার জন্য পাঁচ সদস্যের নতুন বোর্ড প্রস্তুত করেছে বিএসএমএমইউ কর্তৃপক্ষ।  

বিএসএমএমইউতে বিএনপি নেতাকর্মীদের ভিড়-ছবি-ডি এইচ বাদলবিএসএমএমইউ'র কেবিন ব্লকের নিচে বিএনপি নেতাদের ভিড় করতে দেখা গেছে। তাছাড়া বিপুল পরিমাণ পুলিশ মোতায়েনের মাধ্যমে নিরাপত্তা নিশ্চিত করেছে সরকার।  

এর আগে দুপুর ১টার দিকে খালেদা জিয়ার হাসপাতালে থাকার জন্য প্রয়োজনীয় জিনিসপত্র বিএসএমএমইউ'তে পৌঁছেছে বলেও জানা গেছে।  

তাছাড়া বিএসএমএমইউ'তে উপস্থিত আছেন চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, ডা. এ জেড এম জাহিদ হোসেন, অ্যাডভোকেট জয়নাল আবেদিন, আবু নাসের মো. রহমতউল্লাহসহ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৮
এমএএম/ইইউডি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।