ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

মানুষ বিএনপিকে আর ক্ষমতায় ফিরিয়ে আনবে না

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫২ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৮
মানুষ বিএনপিকে আর ক্ষমতায় ফিরিয়ে আনবে না আওয়ামী লীগের নির্বাচনী গণসংযোগে ওবায়দুল কাদের, সাবের হোসেন চৌধুরীসহ অন্যরা

ঢাকা: বাংলাদেশের মানুষ বিএনপিকে আর ক্ষমতায় ফিরিয়ে আনবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, ‘এরা ক্ষমতায় এলে একদিনে বাংলাদেশে রক্তের বন্যা বইয়ে দেবে। এরা ক্ষমতায় এলে একদিনে দেশে লাশের পাহাড় তৈরি করবে।

এরা জাতিসংঘের মহাসচিব নিয়ে মিথ্যাচার করে। এরা কারা, এরা হচ্ছে বিএনপি’।

শুক্রবার (০৫ অক্টোবর) বিকেলে আওয়ামী লীগের সপ্তাহব্যাপী নির্বাচনী গণসংযোগের পঞ্চমদিনে খিলগাঁও রেলগেটে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ওবায়দুল কাদের। সবুজবাগ থানা আওয়ামী লীগ এ কর্মসূচির আয়োজন করে।

সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এসেছিলাম গণসংযোগে হ্যান্ডবিল বিতরণ করতে, কিন্তু হয়ে গেছে বিশাল জনসভা। চারিদিকে শেখ হাসিনার, নৌকার বিজয় ধ্বনি। দলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না। আপনারা কেউ ঘরের মধ্যে ঘর করবেন না। এটা করলে বিপদ আসবে।

সমাবেশে বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়ার সময় ২৪ ঘণ্টার মধ্যে ১৮ ঘণ্টা বিদ্যুতের লোডশেডিং থাকতো। এখন শতভাগ বিদ্যুৎ পাচ্ছে মানুষ। এই বিএনপির মহাসচিব মির্জা ফখরুল জাতিসংঘের মহাসচিবের ভুয়া চিঠির খবর দিয়ে সেখানে গিয়ে ঘণ্টার পর ঘণ্টা বসেছিলেন, মহাসচিবের দেখা নেই। জাতিসংঘের মহাসচিবের আমন্ত্রণপত্র ভুয়া, বিএনপিও ভুয়া।  

‘যারা জাতিসংঘের মহাসচিবকে নিয়ে মিথ্যাচার করে তাদের হাতে দেশ, গণতন্ত্র নিরাপদ নয়। তারা ক্ষমতায় এলে একদিনে দেশে রক্তের বন্যা বইয়ে দেবে। একদিনে দেশে লাশের পাহাড় তৈরি করবে। এরা ক্ষমতায় এলে ২০০১ এর চেয়ে ভয়াবহ পরিস্থিতি তৈরি করবে। এরা বোমা মেরে মানুষ মারবে। মা-বোনেরা রাস্তায় নিরাপদে বের হতে পারবে না। বাংলাদেশের জনগণ এদের আর ক্ষমতায় ফিরিয়ে আনবে না। বিএনপি মানে অশান্তির দল। ’

এ সময় ওবায়দুল কাদের দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দলের নিয়ম-কানুনের বিরুদ্ধে যাবেন না। নেত্রীর মনোনীত প্রার্থীর বিরুদ্ধে যে বিদ্রোহ করবে তাকে সঙ্গে সঙ্গে দল থেকে বহিষ্কার করা হবে। অপরাধ করলে ক্ষমা নেই। চাঁদাবাজি চলবে না। দু’একজন চাঁদাবাজি করেন আমি জানি। যারা এটা করেন তারা বন্ধ করেন।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন খিলগাঁও-সবুজবাগ এলাকার সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, শিক্ষা সম্পাদক শামসুন্নাহার চাঁপা, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামাল চৌধুরী প্রমুখ।

সমাবেশ শেষে ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগের নেতারা খিলগাঁও রেলগেট এলাকায় জনগণের মধ্যে দলের লিফলেট বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৮
এসকে/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।