ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

পুলিশ ও বিএনপি কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৮
পুলিশ ও বিএনপি কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, আটক ৩ পুলিশকে লক্ষ্য করে রেললাইনের পাথর নিক্ষেপ করে বিএনপির বিক্ষুব্ধরা নেতাকর্মীরা

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি মানববন্ধন করতে গিয়ে শহরের শিমরাইলকান্দি রেললাইন এলাকায় পুলিশের সঙ্গে যুবদল ও ছাত্রদল নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ বিএনপির তিনজনেক আটক করেছে বলে জানা যায়।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও কেন্দ্রীয় কমিটির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলসহ সব নেতাকর্মীর মুক্তির দাবিতে শুক্রবার (৫ অক্টোবর) দুপুরে জেলা বিএনপি এ মাননবন্ধনের আয়োজন করে।

জানা যায়, মানববন্ধনে পুলিশকে লক্ষ্য করে রেললাইনের পাথর নিক্ষেপ করে বিক্ষুব্ধরা।

এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। মানববন্ধন কর্মসূচিকে ঘিরে সকাল থেকেই শহরের বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

গত ৩০ সেপ্টেম্বর বিএনপি নেতা খালেদ হোসেন মাহবুব শ্যামলকে আদালত কারাগারে পাঠানোর পরদিন জেলা বিএনপি মানববন্ধনের ঘোষণা দেয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম উদ্দিন বাংলানিউজকে জানান, মানববন্ধনের নামে বিএনপি সমর্থকরা সড়কে দাঁড়িয়ে বিশৃঙ্খলার করার চেষ্টা করেছিল। আমরা তাদের ছত্রভঙ্গ করে দিয়েছি। এসময় ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।