ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

অক্টোবরের শেষ দিকেই নির্বাচনকালীন সরকার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৮
অক্টোবরের শেষ দিকেই নির্বাচনকালীন সরকার

ঢাকা: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানে চলতি মাসের (অক্টোবরের) শেষের দিকেই নির্বাচনকালীন সরকার গঠিত হতে পারে বলে জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (৫ অক্টোবর) সকালে রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনালের উদ্যোগে অক্টোবর সেবা পক্ষ ২০১৮ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালির উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, অক্টোবরের শেষের দিকে নির্বাচনকালীন সরকার গঠিত হতে পারে।

 

নির্বাচনকালীন সরকারে সংসদে প্রতিনিধিত্বকারী দলগুলোর বাইরে কেউ থাকবে না জানিয়ে তিনি বলেন, সংসদ সদস্যদের নিয়ে নির্বাচনকালীন সরকার গঠিত হবে।

তফসিল ঘোষণার আগেই আওয়ামী লীগের নির্বাচনী জনসংযোগ বিষয়ে এক প্রশ্নের জবাবে দলের সাধারণ সম্পাদক বলেন, বিএনপিকে তো আমরা মানা করিনি। তারা নিজেদের ঘরের ঝামেলা নিয়ে এতো ব্যস্ত যে গণসংযোগ চালাতে পারছে না।

নানান রঙের পোষাক, ঢাক-ঢোল-বাজনা, ঘোড়ার গাড়ি, ট্রাক, সিংহের প্রতিকৃতি, বাইসাইকেল নিয়ে মানিক মিয়া অ্যাভিনিউ থেকে আগারগাঁও এর লায়ন্স ভবন পর্যন্ত বর্ণাঢ্য র‌্যালিটি করে লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল। বেলুন, পায়রা উড়িয়েও উৎসব করে সংগঠনটি। মানিক মিয়া অ্যাভিনিউর সামনের রাস্তায় ব্যাডমিন্টনও খেলেন র‌্যালিতে অংশগ্রহণকারীরা।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৮
এমইউএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।