bangla news

নির্বাচনে না এলে বিএনপির অস্তিত্ব থাকবে না

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-০১ ২:৪২:০৬ পিএম
সাংবাদিকদের সঙ্গে আলাপকালে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। ছবি: বাংলানিউজ

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। ছবি: বাংলানিউজ

সিলেট: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে না এলে দল হিসেবে বিএনপির অস্তিত্ব থাকবে না বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তিনি বলেন, এ নিয়ে আওয়ামী লীগ চিন্তিত নয়।

সোমবার (০১ অক্টোবর) দুপুরে সিলেটের জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলার সব সরকারি দফতরের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

আবুল মাল আবদুল মুহিত বলেন, সুষ্ঠু নির্বাচনের জন্য বর্তমান ব্যবস্থার চেয়ে উত্তম ব্যবস্থা করা সম্ভব নয়। 

সিলেট অঞ্চলে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের তাগিদ দিয়ে অর্থমন্ত্রী বলেন, সরকার বিদ্যুৎ সরবরাহের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সিলেটে চাহিদা মতো বিদ্যুৎ সরবরাহও করা হচ্ছে। তাই বিদ্যুৎ সম্পর্কিত গ্রাহকেরা কোনো অভিযোগ করলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকরি থাকাই উচিত না।

সভায় উপস্থিত ছিলেন সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি এ কে আবদুল মোমেন, সিলেটের জেলা প্রশাসক নূমেরী জামান, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, সিলেটের পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৮
এনইউ/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ বিএনপি সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-10-01 14:42:06