ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বিএনপির জনসভা মঞ্চে সেলফি তোলার হিড়িক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৮
বিএনপির জনসভা মঞ্চে সেলফি তোলার হিড়িক

সোহরাওয়ার্দী উদ্যান থেকে: দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং ‘নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার’ গঠনসহ বিভিন্ন দাবিতে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি আয়োজিত জনসভার মঞ্চে নেতাকর্মীদের সেলফি তোলার হিড়িক দেখা গেছে। সেলফি তোলা নিয়ে অনেক নেতাকর্মীকে ধাক্কাধাক্কি করতেও যায়।

রোববার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে দলীয় সংগীত বাজিয়ে বিএনপির জনসভার কার্যক্রম শুরু হয়। এর আগে-পরে মঞ্চে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীকে উঠে সেলফি তুলতে দেখা যায়।

কেন্দ্রীয় নেতারা বারবার মঞ্চ থেকে থেকে নেমে যেতে কর্মীদের অনুরোধ করলেও কর্ণপাত করছিলেন না তারা। এতে কিছুটা বিশৃঙ্খলা দেখা যায় আয়োজনস্থলে।  

এদিকে, সমাবেশের পাশে তৈরি করা ঢাকা মহানগর পুলিশের বুথে কোনো পুলিশ সদস্যকে দেখা না গেলেও সেখানে বিএনপির নেতাকর্মীদের দেখা যায়। ওই বুথেও সেলফি তোলার হিড়িক দেখা যায়।

দুপুর ২টায় জনসভার মূল কার্যক্রম শুরু হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য দেবেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। সভাপতিত্ব করবেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দলের কেন্দ্রীয় নেতাসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারাও এতে বক্তব্য দেবেন।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৮
টিএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।