ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নৌকার জয় কেউ ঠেকাতে পারবে না

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৮
নৌকার জয় কেউ ঠেকাতে পারবে না বক্তব্য দিচ্ছেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ, ছবি: বাংলানিউজ

পাবনা (ঈশ্বরদী): ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, জাতির পিতার স্বপ্ন ছিল মানুষের অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করা। যার প্রয়াস চালিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পিতার স্বপ্ন বাস্তবায়নে তিনি নিরলসভাবে কাজ করছেন। আর এ জন্য জননেত্রীর যে জনপ্রিয়তা বেড়েছে, তাতে আগামী নির্বাচনে নৌকার জয় কেউ ঠেকাতে পারবে না।

শনিবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় পাবনার আটঘরিয়া উপজেলার  মাজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে পারখিদিরপুর হাই স্কুল মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ভূমিমন্ত্রী বলেন, প্রাণের শহর আটঘরিয়া।

এখানে এক সময় পাকা রাস্তা ছিল না। জননেত্রী শেখ হাসিনা আটঘরিয়ার প্রতিটি প্রান্তে পাকা রাস্তা করে দিয়েছেন। এখন এমন কোনো জায়গা নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। ইতোমধ্যেই শতভাগ এলাকায় বিদ্যুৎও পৌঁছে গেছে।

মাজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইন্তাজ আলী খানের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি শফিউল ইসলাম খান ও শফিকুল ইসলাম, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান মিন্টু প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৩৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।