ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আনন্দ র‌্যালি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৮
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আনন্দ র‌্যালি আনন্দ র‌্যালি করে বাংলাদেশ আওয়ামী প্রচারলীগ/ছবি- শাকিল অহমেদ

ঢাকা: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে জাতীয় প্রেসক্লাবের সামনে আনন্দ র‌্যালি করেছে দু’টি সংগঠন।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে আনন্দ র‌্যালি করে বাংলাদেশ আওয়ামী প্রচারলীগ নামের একটি সংগঠন। এর আগে আলাদাভাবে সেখানে র‌্যালি করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।

র‌্যালির আগে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেককাটা হয় এবং আলোচনা সভা করে বাংলাদেশ আওয়ামী প্রচারলীগ।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ। সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের সভাপতি শেখ ইকবাল।

সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানার নেতৃত্বে র‌্যালি ও মানববন্ধন করেন সংগঠনের নেতা-কর্মীরা।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৮
এমইউএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।