bangla news

‘জাতীয় ঐক্যের নামে নেতায় নেতায় ঐক্য হয়েছে’

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৭ ৮:০৭:১৭ পিএম
কেরানীগঞ্জে এক প্রচার সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম

কেরানীগঞ্জে এক প্রচার সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম

কেরানীগঞ্জ (ঢাকা): জাতীয় ঐক্যের নামে নেতায় নেতায় ঐক্য হয়েছে। এই ঐক্য জনগণের ঐক্য নয়। এই ঐক্যে জনগণের কোনো লাভ হবে না। বিএনপি ড. কামাল আর বদরুদ্দোজা চৌধুরীর সঙ্গে ঐক্য করেছে, অথচ তাদের কোনো ভোট নেই।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে কেরানীগঞ্জ মডেল থানাধীন আটিবাজার এলাকায় এক প্রচার সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

খাদ্যমন্ত্রী বলেন, আমাদের বিশ্বাস নির্বাচন কমিশন একটি গ্রহণযোগ্য, সুষ্ঠু ও অংশীদারত্বমূলক নির্বাচন নির্বাচন উপহার দেবে। বিএনপি সেই নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। তারা একটি অসাংবিধানিক সরকার গঠনের চেষ্টা করছে। কিন্তু তাদের এ ষড়যন্ত্র সফল হবে না। জনগণ তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবে। তারা যদি ফের আগুন সন্ত্রাসের পাঁয়তারা করে, তবে তাদের দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

শাক্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আজাদের সভাপতিত্বে প্রচার সভায় আরও বক্তব্য রাখেন- যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইউসুফ আলী চৌধুরী সেলিম, ঢাকা জেলা যুবলীগ সভাপতি শফিউল আযম খান বারকু, আওয়ামী লীগ নেতা আবু সিদ্দিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৮
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ বিএনপি কেরানীগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-09-27 20:07:17