bangla news

ড. কামাল-মির্জা ফখরুলের ঐক্য তাসের ঘরের মতো ভেঙে পড়বে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৭ ৩:৪৯:০৫ পিএম
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। ছবি: বাংলানিউজ

সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। ছবি: বাংলানিউজ

মাদারীপুর: ড. কামাল হোসেন ও মির্জা ফখরুলের ঐক্য তাসের ঘরের মতো ভেঙে পড়বে বলে মন্তব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। 

এসময় তিনি বলেন, তারা জগাখিচুরির ঐক্য করেছেন। যা শিগগিরই ভেঙে পড়বে।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে মাদারীপুরে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এ কথা বলেন।

নৌমন্ত্রী বলেন, ড. কামাল হোসেন ও মির্জা ফখরুলরা যে ঐক্যই করুক না কেন দেশের জনগণ তাতে কোনো গুরুত্ব দেবে না। রাজনৈতিক অঙ্গনে মৌসুমী পাখির মতো তারা হঠাৎ উদয় হয়েছেন। জঙ্গি, সন্ত্রাসী ও রাজাকারদের সঙ্গে মিলে যে ঐক্য গড়া হচ্ছে তা ফলপ্রসু হবে না। বিএনপি এ ঐক্যের মাধ্যমে যদি দুর্নীতিবাজ সাজাপ্রাপ্ত আসামি খালেদা জিয়া ও তারেক রহমানকে বাঁচানোর স্বপ্ন দেখে, তাহলে ভুল করবে।

এসময় জনগণের উদ্দেশে তিনি বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করুন।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার সুব্রত কুমার হালদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর কবির, পৌরসভার সাবেক মেয়র নুরুল আলম বাবু চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৮
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদারীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-09-27 15:49:05