ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮
খালেদার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল বিএনপির বিক্ষোভ মিছিল

ঢাকা: বিএনপির চেয়ারপারসন কারাবন্দি খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ করেছে বিএনপি।

বুধবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ২টায় দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে সোনারগাঁও রোডে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বাংলামোটর মোড়ে গিয়ে শেষ হয়।  

বিক্ষোভ মিছিলে দুই শতাধিক নেতাকর্মী অংশ নেন বলে জানান, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-দফতর সম্পাদক মুনির হোসেন।

 

মিছিল শেষে বাংলামোটর মোড়ে বক্তব্য রাখেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, অবিলম্বে খালেদা জিয়ার মুক্তির জন্য এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য আমাদের দুর্বার গণআন্দোলন গড়ে তুলতে হবে।  

রিজভী বলেন, এই গণআন্দোলন শুরু করতে আর বিলম্ব করা যাবে না, এই মুহূর্তে জনগণকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। কারণ, বর্তমান সরকার অগণতান্ত্রিক সরকার, অনির্বাচিত সরকার। এই সরকারের মাধ্যমে সুষ্ঠু নির্বাচন এবং গণতন্ত্রের অধিকার ফিরে পাওয়া সম্ভব নয়। খালেদা জিয়াকে মুক্তি দিলেই একটি অবাধ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের সুযোগ সৃষ্টি হবে এবং দেশে গণতন্ত্র ফিরে আসবে।

মিছিলে আরও উপস্থিত ছিলেন-ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকসহ ঢাকা জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।