ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

শেখ হাসিনা প্রতিহিংসার রাজনীতি করেন না

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮
শেখ হাসিনা প্রতিহিংসার রাজনীতি করেন না প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা অনুষ্ঠান

পাথরঘাটা (বরগুনা): ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জাতীয় সংসদের নারী আসনের সংসদ সদস্য নাসিমা ফেরদৌসী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিহিংসার রাজনীতি করেন না। আমিও তার মতো প্রতিহিংসার রাজনীতি করি না এবং প্রতিহিংসা পরায়ন হয়ে কাউকে প্রতিহতও করি না। 

বুধবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে পাথরঘাটা হাজী জালাল উদ্দিন মহিলা ডিগ্রি কলেজ সরকারি হওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

পাথরঘাটা কলেজকে উদ্দেশ্য করে নাসিমা ফেরদৌসী বলেন, হাজী জালাল উদ্দিন মহিলা ডিগ্রি কলেজ যখন সরকারিকরণের ঘোষণা দেওয়া হয়, তখন আপনারা আন্দোলন, জ্বালাও পোড়াও ও হরতাল করেছিলেন।

আপনাদের মধ্যে কি জামায়াত-বিএনপির লোক ছিল? আপনারা কি সরকার আর প্রধানমন্ত্রীর বিরুদ্ধে আন্দোলন করেছেন? এখন আসুন, আপনাদের কলেজটি সরকারিকরণের জন্য সব রকমের সহযোগিতা করবো।  

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক মো. জালাল উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হুমায়ুন কবির, কলেজের প্রতিষ্ঠাতা মোশাররফ হোসেন সোহরাব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন, সাবেক সভাপতি বেলায়েত হোসেন, অধ্যক্ষ স্বপন কুমার পাল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।