ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মঈন খানের বাসায় কূটনীতিকদের ‘নৈশভোজ’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮
মঈন খানের বাসায় কূটনীতিকদের ‘নৈশভোজ’ মঈন খান ও মার্কিন রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট

ঢাকা: বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিকদের সম্মানে নৈশভোজের আয়োজন করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান। এতে কূটনীতিকরা ছাড়াও বিএনপি, যুক্তফ্রন্ট ও ঐক্য প্রক্রিয়ার নেতারাও ছিলেন। 

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় মঈন খানের গুলশানের নিজ বাসায় এ নৈশভোজের আয়োজন করা হয়। একটি বিশেষ সূত্রে এ তথ্য জানা গেছে।

নৈশভোজে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্যের রাষ্ট্রদূত, অস্ট্রেলিয়া, জাপান, নরওয়ে, নেপাল ও স্পেনের ভারপ্রাপ্ত রাষ্ট্রদূত, নেদারল্যান্ডস এর উপ-হাইকমিশনার উপস্থিত ছিলেন। পরে জাসদের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব ও নাগরিক ঐক্যের সমন্বয়ক মাহমুদুর রহমান মান্না নৈশভোজে যোগ দেন।

বিএনপির নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন-দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, দলটির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, বিএনপির ভাইস চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা এমএ কাইয়ুম এবং  ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতা সুলতান মোহাম্মদ মনসুর।

বাংলাদেশ সময়: ২৩৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
এমএইচ/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।