ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

নাসিরনগরে হামলার ঘটনায় আ' লীগ নেতাসহ ১০ জন কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
নাসিরনগরে হামলার ঘটনায় আ' লীগ নেতাসহ ১০ জন কারাগারে

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হামলার ঘটনায় দায়ের করা মামলার ১০ আসামির জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। তাদের মধ্যে হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফারুক মিয়া রয়েছেন।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আয়েশা বেগমের আদালতে হাজির হয়ে তারা জামিন আবেদন করলে বিচারক তা না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ব্রাহ্মণবাড়িয়া আদালতের পরিদর্শক মো. মাহাবুবুর রহমান জানান, ২০১৬ সালের ২৯ অক্টোবর রসরাজ দাস নামে এক ব্যক্তির ফেসবুক আইডি থেকে আপত্তিকর পোস্ট দেওয়া হয়।

এর জের ধরে পরদিন ৩০ অক্টোবর রসরাজ দাসসহ স্থানীয় অনেকের বাড়িতে হামলা ও ভাংচুর চালানো হয়। এ ঘটনায় স্থানীয় নির্মল চৌধুরী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত করে ২০১৭ সালে চার্জশিট দেয়। এতে ২২৮ জনকে আসামি করা হয়। এর মধ্যে ১০ জন আসামি মঙ্গলবার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এ মামলায় ৮৮ জন উচ্চ আদালত ও ১০৭ জন জেলা ও দায়রা জজ আদালত থেকে জামিনে রয়েছেন। বাকি ২৩ জন পলাতক।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।