[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

সিলেটে বিএনপি নেতা আলী আহমদের জামিন নামঞ্জুর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৫ ২:৩৯:১৪ পিএম
আলী আহমদ

আলী আহমদ

সিলেট: পুলিশের কর্তব্যকাজে বাধা দেওয়ার ঘটনায় করা এক মামলায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে সিলেট মহানগর দায়রা জজ আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করেন তিনি। শুনানি শেষে আদালতের বিচারক মো. মফিজুর রহমান ভূঁইয়া জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সিলেট মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মো. মফুর আলী বাংলানিউজকে জানান, পুলিশের কর্তব্যকাজে বাধা দেওয়ার ঘটনায় করা মামলায় উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন আলী আহমদ। কিন্তু উচ্চ আদালতের নির্দেশনা মোতাবেক নিম্ন আদালতে হাজির হননি তিনি। মঙ্গলবার আদালতে হাজির হয়ে নিজের অসুস্থতার কারণ দর্শালেও কোনো যৌক্তিক প্রমাণ হাজির করতে পারেননি তিনি। পরে আদালতের বিচারক বলেছেন, চিকিৎসার প্রমাণপত্র জমা দিতে, তবেই মানবিক বিবেচনা করে কারাগারে চিকিৎসার জন্য নির্দেশনা দেওয়া হবে। 

উচ্চ আদালত থেকে জামিনে থাকলেও নিম্ন আদালতে যথাসময়ে হাজির না হওয়ায় তার জামিন নামঞ্জুর করা হয় বলেও জানান পিপি মফুর আলী।

এর আগে সিলেট সিটি নির্বাচনের (২১ জুলাই) দুই কর্মীর মুক্তির দাবিতে উপশহরে মহানগর পুলিশ উপ-কমিশনার (দক্ষিণ) কার্যালয়ের সামনে অবস্থান নেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ সময় পুলিশের কর্তব্যকাজে বাধা দেওয়ার অভিযোগ এনে মহানগরীর শাহপরান (র.) থানায় মামলা দায়ের করা হয়। 

বাংলাদেশ সময়: ০২৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
এনইউ/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache