ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচন বানচালে বিএনপি-জামাত একট্টা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
নির্বাচন বানচালে বিএনপি-জামাত একট্টা ওয়ার্কাস পার্টির কর্মী সমাবেশ

বরিশাল: স্বাধীনতাবিরোধী পরাজিত অপশক্তিরা জোট বেঁধেছে। ওয়ান ইলেভেনের প্রেতাত্মা ও বিএনপি-জামাতিরা এখন একট্টা হয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত। কিন্তু তাদের সে অপচেষ্টা সফল হবে না। 

রোববার (২৩ সেপ্টেম্বর) বিকেলে বাবুগঞ্জের খানপুরায় রাশেদ খান মেনন মডেল উচ্চমাধ্যমিক বিদ্যালয় মাঠে ওয়ার্কার্স পার্টি আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন।

মন্ত্রী আরো বলেন, বাংলার মানুষ আর আগুন সন্ত্রাস চায় না।

দুর্নীতি, দুঃশাসন, লুটপাট চায় না। দেশকে সন্ত্রাস-জঙ্গিবাদের রাষ্ট্র বানাতে চায় না। বাংলার জনতাকে বোকা ভাবলে ভুল হবে। তারা সব জানে এবং বোঝে। মেহনতি জনতা সব ষড়যন্ত্র-চক্রান্ত রুখে দেবে।  

তিনি বিএনপিকে উদ্দেশ্যে করে বলেন, সাহস থাকলে নির্বাচনে আসুন। জনগণের সমর্থন নিয়ে পারলে ক্ষমতায় বসুন। পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন আর কখনো পূরণ হবে না।  

উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক টিএম শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই কর্মী সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক ও বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শেখ মো. টিপু সুলতান।  

উপজেলা কৃষক সমিতির সভাপতি অধ্যাপক গোলাম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত ওই কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন ওয়ার্কার্স পার্টির জেলা সম্পাদক অধ্যাপক নজরুল হক নীলু, কেন্দ্রীয় সদস্য কমরেড আবদুল খালেক, বরিশাল জেলা সদস্য এনায়েত করিম ফারুক, মোজাম্মেল হক ফিরোজ, উজিরপুরের সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বাদল, ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় সহ-সভাপতি সুজন আহমেদ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
এমএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।