[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৭ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
bangla news

গোপন বৈঠক থেকে ১৭ জামায়াত নেতা আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৩ ১০:৪৭:৩৯ পিএম
বিশ্বনাথে আটক জামায়াত নেতারা/ছবি: বাংলানিউজ

বিশ্বনাথে আটক জামায়াত নেতারা/ছবি: বাংলানিউজ

সিলেটের বিশ্বানাথে গোপন বৈঠক থেকে জামায়াতের ১৭ নেতাকে আটক করেছে পুলিশ। রোববার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের জামায়াত নেতা ইমাদ উদ্দিনের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকদের মধ্যে রয়েছেন- সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সেক্রেটারি ও দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা লোকমান, বিশ্বনাথ উপজেলা জামায়াতের আমির মো. আব্দুল কাইয়ুম, সেক্রেটারি মো. মতিউর রহমান, নায়েবে আমির মাস্টার ইমাদ উদ্দিন, উপজেলার সহকারী সেক্রেটারি আব্দুল মুকসিদ, উপজেলার উলামা বিভাগ সভাপতি আনোয়ার হোসেন, কর্মপরিষদ সদস্য আক্তার ফারুক, উপজেলার অলঙ্কারী ইউনিয়ন জামায়াতের আমির জাহেদুর রহমান, সেক্রেটারি কামাল আহমদ, দৌলতপুর ইউনিয়ন জামায়াতের সভাপতি বাবুল মিয়া, সেক্রেটারি তালেব আহমদ গোলাপ, লামাকাজি ইউনিয়ন জামায়াতের সভাপতি নুরুল ইসলাম, সদস্য আব্দুস শহীদ, রামপাশা ইউনিয়ন জামায়াতের সভাপতি আব্দুন নুর, সেক্রেটারি রজব আলী, বিশ্বনাথ সদর ইউনিয়ন জামায়াতের সভাপতি এখলাসুর রহমান ও খাজাঞ্চি ইউনিয়ন সভাপতি আব্দুল মালেক।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুদ্দোহা বাংলানিউজকে বলেন, গোপন বৈঠকে সরকারবিরোধী ষড়যন্ত্র হচ্ছে এমন খবরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বেশ কিছু জিহাদি বই ও ঘটনাস্থল থেকে বেশ কয়েকটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। 

ওসি বলেন, আটক অনেকের বিরুদ্ধে মামলা রয়েছে। আগের দায়ের করা মামলা ছাড়াও তাদের বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ২২৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
এনইউ/এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   জামায়াত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache