ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

‘শেখ হাসিনার পদত্যাগসহ ৩ দাবি এখন মানা সম্ভব নয়’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
‘শেখ হাসিনার পদত্যাগসহ ৩ দাবি এখন মানা সম্ভব নয়’ মিরপুর উপজেলা অডিটোরিয়ামে ৪৭তম জাতীয় স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘ভোটের আগে শেখ হাসিনার পদত্যাগ, তথাকথিত নির্দলীয় সরকার এবং সংসদ বাতিল-এই তিন দফা দাবি এই মুহূর্তে আমাদের পক্ষে মানা সম্ভব নয়’। 

রোববার (২৩ সেপ্টেম্বর) সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে- যুক্ত ফ্রন্ট ও গণফোরামের সমাবেশে শেখ হাসিনার পদত্যাগসহ পাঁচ দফা দাবির পরিপ্রেক্ষিতে সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।  

তথ্যমন্ত্রী ইনু আরো বলেন, ‘খালেদা জিয়াসহ দণ্ডিত সব অপরাধীকে কারাগার থেকে বের করার দাবি আইন-আদালত অস্বীকার করার সামিল, গণতন্ত্রের প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখানোর সামিল।

ড. কামাল হোসেন ও বি চৌধুরীরা বিএনপি-জামায়াতের দুষ্কর্ম থেকে রক্ষা এবং তাদের রাজনীতিতে পুনর্বাসন করার প্রকল্প হাতে নিয়েছেন। যা কোনোভাবেই সরকার মেনে নেবে না’।
 
এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লুর রহমানসহ দলীয় নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী কুষ্টিয়ার মিরপুর উপজেলা অডিটোরিয়ামে ৪৭তম জাতীয় স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।   

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।