[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

‘অবশেষে নতুন মক্কেল বিএনপি-জামায়াতকে পেলো ড. কামাল’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২২ ৮:২৪:৫৯ পিএম
বগুড়ায় সমাবেশে হাসানুল হক ইনু/ছবি: বাংলানিউজ

বগুড়ায় সমাবেশে হাসানুল হক ইনু/ছবি: বাংলানিউজ

বগুড়া: ‘ঝানু উকিল ড. কামাল হোসেন অবশেষে নতুন মক্কেল বিএনপি-জামায়াতকে পেলো। কিন্তু বাংলাদেশে ড. কামাল হোসেনের বিএনপি-জামায়াত পুনর্বাসনের ঠিকাদারি ব্যবসা চলবে না। বাংলাদেশে আর কখনো রাজাকারের সরকার হতে দেবো না। হাসিনার পাশে থাকবো, রাজাকারদের ক্ষমতার বাইরে রাখবো’।

শনিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে বগুড়া শহরের শহীদ খোকন পার্কে আয়োজিত জাসদের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এসব কথা বলেন।

জাসদের বগুড়া শহর শাখার সভাপতি রবীন্দ্রনাথ চন্দ্র রঞ্জনের সভাপতিত্বে তথ্যমন্ত্রী আরও বলেন, ড. কামাল হোসেন আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে পাঁচ দফা দাবি দিয়েছেন। তার দাবি আর বিএনপির দাবি হুবহু ফটোকপি। তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনের নানা ফর্মুলা দিচ্ছেন।

তিনি বলেন, বিএনপির দাবি আসলে নির্বাচন বা গণতন্ত্র নয়, তাদের আসল উদ্দেশ্য দণ্ডিত দুর্নীতিবাজ খালেদা জিয়াকে রাজনীতিতে ফিরিয়ে আনা। সেই সঙ্গে দেশে একটি সাংবিধানিক শূন্যতা সৃষ্টি করা। এটি হতে দেওয়া হবে না বলেও উল্লেখকরেন হাসানুল হক ইনু।

জনসভায় জাসদ নেতা রেজাউল করিম তানসেন, অ্যাডভোকেট ইমদাদুল হক এমদাদ, জাহাঙ্গীর আলম প্রমুখ বক্তব্য রাখেন।

শেষে তিনি বগুড়া সদর আসন থেকে আসন্ন সংসদ নির্বাচনে জাসদের প্রার্থী হিসেবে অ্যাডভোকেট ইমদাদুল হক এমদাদের নাম ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
এমবিএইচ/এসএইচ 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache