[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
bangla news

বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে লেখাপড়ার উন্নয়ন হয় না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২২ ৭:২৩:৪৬ পিএম
বক্তব্য রাখছেন মুহাম্মদ ফারুক খান এমপি

বক্তব্য রাখছেন মুহাম্মদ ফারুক খান এমপি

গোপালগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে কোনদিনও লেখাপড়ার উন্নয়ন হয় না। তারা ক্ষমতায় থাকলে জঙ্গিবাদের, সন্ত্রাসবাদের, দুর্নীতির উন্নতি হয়।

শনিবার (২২ সেপ্টেম্বর) কাশিয়ানীর রাতইল আইডিয়াল কলেজের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফারুক বলেন, আপনারা জানেন বিএনপির আমলে এ এলাকার কোনো উন্নয়ন হয়নি। বিশ্ব রোডের ইট পর্যন্ত উঠিয়ে নিয়ে যাওয়া হয়েছিল। বন্ধ করে দেওয়া হয়েছিল ভাটিয়াপাড়া-কালুখালি রেল লাইন। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর এ এলাকার উন্নয়নের জন্য বিশেষ করে রাস্তাঘাট, শিক্ষা-প্রতিষ্ঠানে কোটি কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। বন্ধ করে দেওয়া রেললাইন পুনরায় চালু ও গোপালগঞ্জ পর্যন্ত সম্প্রসারিত করা হয়েছে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগই দেশের উন্নয়ন, মানুষের উন্নয়ন, ধর্মের উন্নয়ন, রাস্তাঘাটের উন্নয়নসহ সব ধরনের উন্নয়ন কাজ করেছে। আজকে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল বলা হয়। আর তা করেছে কেবল আওয়ামী লীগ সরকার।

কলেজ পরিচালনা পরিষদের সভাপতি মো. ফারুক আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- ফারুক খানের কন্যা ও কেন্দ্রীয় আর্ন্তজাতিক বিষয়ক উপ-কমিটির সহ-সম্পাদক কানতারা খান।

পরে ফারুক খান কাশিয়ানীর পিঙ্গলীয়াতে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিস্তিপ্রস্তর স্থাপনসহ বেশ কয়েকটি কর্মসূচিতে যোগ দেন।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   গোপালগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db