ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বিদেশিরা ক্ষমতায় বসাতে পারবে না: হানিফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
বিদেশিরা ক্ষমতায় বসাতে পারবে না: হানিফ ফেনীর পথসভায় বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। ছবি: বাংলানিউজ

ফেনী: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, বিএনপি সব ধরনের ষড়যন্ত্র করে ব্যর্থ হয়েছে। এখন বিদেশিদের কাছে ধর্না দিচ্ছে। কিন্তু এই বিদেশিরা তাদের ক্ষমতায় বসাতে পারবে না, এক জনগণ ছাড়া।  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের সড়কযাত্রা কর্মসূচিতে শনিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে ফেনী শহরের ট্রাংক রোডে এক জনসভায় তিনি এসব কথা বলেন।  

হানিফ বলেন, ফেনীর এ জনসভায় মানুষের উপস্থিতি প্রমাণ করেছে, বাংলাদেশ আওয়ামী লীগের অধীনে এদেশ অনেক দূর এগিয়ে গেছে, সারা দেশের মতো ফেনীরও ব্যাপক উন্নয়ন হয়েছে।

তিনি বলেন, বিএনপি-জামায়াত বারবার ষড়যন্ত্র করে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চক্রান্তে লিপ্ত হয়েছে। আগামী নির্বাচনে নৌকার বিকল্প নেই। কারণ দেশের মানুষ বিএনপির পেট্রল ও আগুন সন্ত্রাস ভুলেনি।  

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জনসভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, আবদুল মতিন খসরু, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম ও মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আবদুস সবুর, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম ও উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্রীয় নেতারা অংশ নেন।

বক্তব্য রাখেন- সংসদ সদস্য (এমপি) নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত মহিলা আসনের এমপি জাহানারা বেগম সুরমা, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরীসহ জেলার নেতারা।  

সভাপতি করেন জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রহমান বিকম।  

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
এসএইচডি/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আওয়ামী লীগ এর সর্বশেষ