ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
bangla news

আ’লীগের জনসভায় লোকে লোকারণ্য ফেনী ট্রাংক রোড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২২ ৪:৫৪:৪১ পিএম
লোকে লোকারণ্য ফেনী ট্রাংক রোড-ছবি-বাংলানিউজ

লোকে লোকারণ্য ফেনী ট্রাংক রোড-ছবি-বাংলানিউজ

ফেনী: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক সফরে ফেনী যাচ্ছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সফর টিমের নেতৃত্বে রয়েছেন। এ উপলক্ষে ফেনী শহরের ট্রাংক রোড এলাকায় জনসভার আয়োজন করেছে ফেনী জেলা আওয়ামী লীগ। 

শনিবার (২২ সেপ্টেম্বর) বেলা ১টা থেকে জনসভাস্থলে আসতে শুরু করেন নেতাকর্মীরা। বিকেল ৩টা থেকে লোকে লোকারণ্য হয়ে যায় ট্রাংক রোড, জেল রোড, এসএসকে রোডসহ শহরের প্রধান সড়কগুলো। 

শহরের ট্রাংক রোডের কেন্দ্রীয় শহীদ মিনারে জনসভায় প্রধান অতিথি হিসেবে থাকবেন সেতুমন্ত্রী। নেতাকর্মীরা অধীর আগ্রহে আছেন কখন নেতা আসবে। 

নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন টিকিট পেতে নেতারা যখন মাঠ চষে বেড়াচ্ছেন ঠিক তখনি নির্বাচনের আগ মুহূর্তে এ জনসভায় কী বার্তা আসে এ নিয়ে দলীয় নেতাকর্মী ছাড়াও রাজনৈতিক মহলে নানা আলোচনা চলছে। 

দলীয় সূত্র জানায়, দলের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ফেনীতে বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন ও দলের ঘরোয়া মিটিংয়ে অংশ নিলেও তার উপস্থিতিতে এবারই প্রথম জনসভার আয়োজন করা হয়েছে। 

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জনসভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোশাররফ হোসেন, আবদুল মতিন খসরু, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম ও মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আবদুস সবুর, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম ও উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্রীয় নেতারা অংশ নেবেন।

বিভিন্ন সূত্র ও একাধিক নেতার সঙ্গে কথা বলে জানা গেছে, এ জনসভা থেকে আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন কারা পাবেন এ নিয়েও কাউকে কাউকে ‘গ্রিন সিগন্যাল’ দেওয়া হতে পারে বলে মনে করা হচ্ছে। এ মনোনয়ন নিয়ে অভ্যন্তরীণ দ্বন্দ্ব কিংবা সংঘাতে না জড়িয়ে সেদিকে বিশেষ নির্দেশনা আসতে পারে। এছাড়া সরকারের উন্নয়ন কার্যক্রমও তুলে ধরবেন তারা। টানা দুই মেয়াদে আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়নের কথা তুলে ধরে নেতাকর্মীদের নির্দেশনামূলক বার্তা দেবেন কেন্দ্রীয় নেতারা।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
এসএইচডি/আরআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14