ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

এবারের নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ: নৌমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৮
এবারের নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ: নৌমন্ত্রী শাজাহান খান

পঞ্চগড়: নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, যারা স্বাধীনতা বিরোধী শক্তি রাজাকার আলবদরদের পক্ষ নেবে তাদের সঙ্গে মুক্তিযুদ্ধের পক্ষের কোনো সংলাপ হতে পারে না। এবারের নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ। এই নির্বাচনে জামায়াত-শিবির, রাজাকার, আলবদর এবং সন্ত্রাস সৃষ্টিকারী বিএনপিকে প্রতিহত করতে হবে। তারা যতই আস্ফালন করুক এ দেশের মানুষ আওয়ামী লীগকেই ভোট দেবে।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) পঞ্চগড়ের সার্কিট হাউজে স্থানীয় আওয়ামী লীগ, বাংলাদেশ জাসদ, মুক্তিযোদ্ধা, স্থলবন্দরের কর্তৃপক্ষ, ব্যবসায়ী, শ্রমিক নেতা ও সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।  

নৌমন্ত্রী বলেন, বাংলাবান্ধা স্থলবন্দরকে কিভাবে আরো সচল করা যায় সে ব্যাপারে বাংলাবান্ধা স্থলবন্দরের উপদেষ্টাদের সঙ্গে আলোচনা করবো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন ১৯৯৬ সালে ক্ষমতায় এসেছিলেন তখন ২০০১ সালে তিনি স্থলবন্দর কর্তৃপক্ষ ঘোষণা করেছিলেন। ১২টি স্থলবন্দর তিনি গেজেটভুক্ত করেছিলেন। পরে খালেদা জিয়া ক্ষমতায় অসার পর একটি স্থলবন্দরও সচল করেননি। পরবর্তীতে শেখ হাসিনা ১০ বছরে ১০টি স্থলবন্দর সচল করছেন। এখন আমাদের ২৩টি স্থলবন্দরের মধ্যে ১২টি স্থল বন্দর সচল রয়েছে।

এসময় পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য নাজমুল হক প্রধান, পঞ্চগড়-২ আসনে সংসদ সদস্য নুরুল ইসলাম সুজন, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়াম্যান তপন কুমার চক্রবর্তী, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, জেলা প্রশাসক মোহাম্মদ জহিরুল ইসলাম, পুলিশ সুপার গিয়াসউদ্দীন আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।