ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

সরকারি এজেন্সির ইন্ধনে বিএনপির প্রার্থী তালিকা: নজরুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৮
সরকারি এজেন্সির ইন্ধনে বিএনপির প্রার্থী তালিকা: নজরুল

ঢাকা: বিভিন্ন গণমাধ্যমে বিএনপির প্রার্থী তালিকা প্রকাশের ঘটনায় বিস্ময় প্রকাশ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, এ ধরনের মিথ্যা ও আজগুবি খবর প্রকাশে সরকারি এজেন্সিগুলো ইন্ধন দিচ্ছে বলে আমরা মনে করি।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) বিএনপির সহ-দফতর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিবৃতিতে নজরুল বলেন, কিছুদিন ধরে কয়েকটি সংবাদপত্রে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে নিয়ে সম্পূর্ণ হীন উদ্দেশ্য দেশব্যাপী সংসদীয় এলাকাগুলোতে বিএনপির নামে প্রার্থী তালিকা প্রকাশের ঘটনায় আমরা বিস্মিত ও হতবাক হয়েছি।

সংবাদপত্রে প্রকাশিত উক্ত প্রার্থী তালিকা সম্পূর্ণভাবে ভুয়া ও  মনগড়া।

তিনি বলেন, এধরনের মিথ্যা ও আজগুবি খবর প্রকাশে সরকারি এজেন্সিগুলো ইন্ধন দিচ্ছে বলে আমরা মনে করি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী তালিকা নিয়ে প্রকাশিত বানোয়াট সংবাদ পরিবেশন করার উদ্দেশ্যই হচ্ছে বিএনপিসহ ২০ দলীয় জোটের নেতাকর্মীদের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করা।

প্রকৃত তথ্য না জেনে এ ধরনের সংবাদ প্রচার ও প্রকাশ থেকে বিরত থাকার জন্য গণমাধ্যমকে আহবান জানান বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৮
এমএইচ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।