bangla news

‘সুষ্ঠু নির্বাচন হলে শেখ হাসিনাই বিজয়ী হবেন’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২০ ৮:০৩:১৪ পিএম
তৃণমূল জাতীয় মহিলা দলের আলোচনা সভা

তৃণমূল জাতীয় মহিলা দলের আলোচনা সভা

ঢাকা: বাংলাদেশ জাতীয় জোট (বিএনএ) ও তৃণমূল বিএনপির চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা বলেছেন, সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ নির্বাচন হলে শেখ হাসিনাই বিজয়ী হয়ে সরকার গঠন করবেন।

তিনি বলেন, ৫ জানুয়ারির নির্বাচন যদিও কিছুটা প্রশ্নবিদ্ধ ছিল কিন্তু তিনি (শেখ হাসিনা) তার দৃশ্যমান উন্নয়নের মাধ্যমে যে জনপ্রিয়তা অর্জন করেছেন তাতে করে বাংলাদেশের জনগণ ভোট দিয়ে তাকেই সরকারে বসাবেন।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) বিকেলে তোপখানা রোডে মেহেরবা প্লাজায় বিএনএ মিলনায়তনে তৃণমূল জাতীয় মহিলা দলের উদ্যোগে ‘নারী জাগরণে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের অবদান’ শীর্ষক আলোচনা সভায় এসব কথা বলেন নাজমুল হুদা।

তিনি বলেন, কিছু রাজনীতিবিদ বলার চেষ্টা করেন শেখ হাসিনা সরকারের জনপ্রিয়তা কমেছে, সেটি এখন অতীত। নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ, ফ্লাইওভার, পোশাক শিল্পের উন্নয়ন, নিরবচ্ছিন্ন বিদ্যুৎ ব্যবস্থা, বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ এবং সফল ব্যবহার সর্বোপরী বাংলাদেশকে উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে যাওয়ায় দেশের জনগণ অন্য যেকোনো দলের চেয়ে আওয়ামী লীগকেই ভোট দিয়ে বেশি আসনে বিজয়ী করবে।

নাজমুল হুদা আরো বলেন, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব নারী জাগরণের অগ্রদূত। তার সহযোগিতায় বঙ্গবন্ধু যেমন বঙ্গবন্ধু হয়ে উঠেছিলেন তেমনি স্বাধীন-সার্বভৌম একটি দেশ উপহার দিতে পেরেছিলেন। নারী অধিকার ও নারীর ক্ষমতায়ন তথা নারী স্বাধীনতার ওপর ফজিলাতুন্নেছা মুজিবের উৎসাহ, অনুপ্রেরণা নারী জাতির কাছে সারাজীবন স্মরণীয় হয়ে থাকবে।

তৃণমূল জাতীয় মহিলা দলের সভানেত্রী মাকসুদা বেগম লাবনীর সভাপতিত্বে ও বিএনএর সাংগঠনিক সম্পাদক আক্কাস আলী খানের সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য দেন জাগো বাঙালির চেয়ারম্যান ও বিএনএ’র মহাসচিব মেজর (অব.) ডা. শেখ হাবিবুর রহমান, তৃণমূল বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান লায়ন সালাম মাহমুদ, মাইনরিটি ইউনাইটেড ফ্রন্টের চেয়ারম্যান দিলীপ দাস গুপ্ত, বাঙালি জনতা পার্টি-বিজেপির চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম। স্বাগত বক্তব্য দেন বিএনএর দপ্তর সম্পাদক কবি ডা. রুখসানা আমিন সুরমা, তৃণমূল জাতীয় যুবদলের সভাপতি শেখ ওসমান গনি বেলাল।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
এমএইচ/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-09-20 20:03:14