[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
bangla news

দেশকে এগিয়ে নিতে নৌকার প্রতি আস্থা রাখতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২০ ৭:২৬:৩৯ পিএম
সমাবেশে বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ছবি: বাংলানিউজ

সমাবেশে বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ছবি: বাংলানিউজ

নাটোর: বাংলাদেশকে এগিয়ে নিতে হলে নৌকার প্রতি জনগণের আস্থা রাখতে হবে উল্লেখ করে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, জনগণকে সিদ্ধান্ত নিতে হবে তারা উন্নয়ন চান, নাকি লুটপাট চান। সুশাসন চান, নাকি নৈরাজ্য ও অরাজকতা চান। সিদ্ধান্তে ভুল করলে দেশ পিছিয়ে যাবে। সন্ত্রাস, জঙ্গিবাদে দেশ ভরে যাবে।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে সিংড়া গোল ই আফরোজ সরকারি অনার্স কলেজ মাঠে উপজেলা প্রশাসনের আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

পলক বলেন, শেখ হাসিনার সরকার জনগণের নিরাপত্তা দিয়েছে, শান্তি ও উন্নয়ন দিয়েছে। তাই আগামী নির্বাচনে সবাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়ন ও সুশাসনের পক্ষে ঐক্যবদ্ধ হতে হবে।

সমাবেশে প্রতিমন্ত্রী উপস্থিত সিংড়া পৌর এলাকার স্কুল, কলেজ, কারিগরি ও মাদ্রাসার প্রায় এক হাজার শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও সিংড়া ট্রাক-বাস মালিকদের সড়কে নিরাপত্তায় করণীয় এবং সচেতনতায় শপথ পাঠ করান। 

তিনি বলেন, সরকার নিরাপদ সড়ক আইন পাস করে শিক্ষার্থীদের ন্যায্য দাবির প্রতি সমর্থন জানিয়েছেন। সড়কে নিরাপত্তায় সবাইকে সচেতন হতে হবে। সচেতনতা দুর্ঘটনা কমাতে সহায়ক। এজন্য নিজেকে বদলাতে হবে, তাহলে দেশ বদলে যাবে। সড়কে নিরাপত্তায় দেশের সব নাগরিকদের দায়িত্ব রয়েছে, নিজ নিজ জায়গা থেকে সে দায়িত্ব পালন করতে হবে। শেখ হাসিনার সরকার জনগণের ন্যায্য দাবির প্রতি সবসময় সমর্থন দিয়েছে, আগামীতে ও দিবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুশান্ত কুমার মাহাতোরের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন- সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, জিএ সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুল খালেদ, প্রভাষক ফাহমিদা আঁখি প্রমুখ।

এর আগে প্রতিমন্ত্রী সড়ক নিরাপত্তায় সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে শিক্ষার্থীদের মাঝে লিফলেট বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ আইসিটি নাটোর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db