ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

কুবি ছাত্রলীগের উদ্যোগে জেব্রাক্রসিং

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
কুবি ছাত্রলীগের উদ্যোগে জেব্রাক্রসিং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জেব্রাক্রসিং

কুবি: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিশ্বরোড বেলতলী এলাকায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) প্রবেশের গেইটে দুর্ঘটনা প্রতিরোধে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে জেব্রাক্রসিং তৈরি করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) দুপুরে জেব্রাক্রসিং তৈরি এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পরিত্যক্ত প্রধান গেইটটির ওপর সাঁটানো পোস্টার তুলে পরিষ্কার করে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদের নেতৃত্বে নেতাকর্মীরা তাদের নিজস্ব অর্থায়নে এসব জেব্রাক্রসিং ও গেইট পরিষ্কারের কাজ সম্পন্ন করেন।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ বাংলানিউজকে বলেন, ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সব সময় শিক্ষার্থীবান্ধব কাজ করে যাচ্ছে। বেলতলী বিশ্বরোড সড়কটি শিক্ষার্থীদের জন্য খুবই ঝুঁকিপূর্ণ তাই শিক্ষার্থীদের ঝুঁকি নিয়ে যাতে রাস্তা পারাপার হতে না হয় সেজন্য আমরা তাদের কথা চিন্তা করে জেব্রাক্রসিং তৈরি করে দিয়েছি। ’

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বাংলানিউজকে বলেন, ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রধান গেইটটি অনেক দিন ধরে পরিত্যক্ত অবস্থায় ছিল। আমরা শাখা ছাত্রলীগের উদ্যোগে সেটিকে এবং এর আশপাশের পোস্টার, ফেস্টুন তুলে পরিষ্কার করেছি। গেইট সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক বিশ্বরোডে শিক্ষার্থীদের ও পথচারীদের কথা চিন্তা করে জেব্রাক্রসিং তৈরি করে পারাপারে কিছুটা হলেও নিরাপদ ব্যবস্থা করতে পেরেছি। ’

এসময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ও বিভিন্ন হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।