ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

অন্যান্য দল

জোট তো দূরের কথা, এক বছরে কথাই হয়নি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
জোট তো দূরের কথা, এক বছরে কথাই হয়নি

ঢাকা: জোট গড়া তো দূরের কথা গত এক বছরে বি চৌধুরীর সঙ্গে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল অলি আহমদের কোনো কথাই হয়নি। ভারত সফর সম্পূর্ণ ব্যক্তিগত।’ 

কোনো রাজনৈতিক উদ্দেশ্য নিয়ে তিনি ভারত যাননি। তিনি আজমির শরিফ জিয়ারতের উদ্দেশে ভারত গিয়েছেন এবং বর্তমানে সেখানেই অবস্থান করছেন।



কর্নেল অলির বরাত দিয়ে তার প্রেস সেক্রেটারি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বুধবার (১৯ সেপ্টেম্বর) এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কর্নেল অলির ভারত সফরকে কেন্দ্র করে কিছু গণমাধ্যম যেসব খবর প্রকাশ করছে তা ভিত্তিহীন। তিনি ভারতের কোনো ব্যক্তি, দল বা প্রতিষ্ঠানের সঙ্গে কোনো রকম বৈঠক বা যোগাযোগ করেননি। নির্বাচনকে সামনে রেখে যদি এলডিপি’র কেউ এ ধরনের মিথ্যা তথ্য গণমাধ্যমে দিয়ে থাকেন, তাহলে কর্নেল অলি আহমদ দেশে ফিরে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেবেন।

কর্নেল অলি ভারত যাওয়ার আগে বি চৌধুরীর সঙ্গে জোট করার সিদ্ধান্ত নিয়েছেন জানিয়ে গণমাধ্যম যে সংবাদ পরিবেশন করেছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। কর্নেল অলি স্পষ্ট জানিয়েছেন যে জোট গড়া তো দূরের কথা গত এক বছরে বি চৌধুরীর সঙ্গে তার কোনো কথাই হয়নি।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
এমএইচ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।