ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সোহেল গ্রেফতার, রিজভীর নিন্দা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
সোহেল গ্রেফতার, রিজভীর নিন্দা

ঢাকা: বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর বিএনপির (দক্ষিণ) সভাপতি হাবীব-উন-নবী খান সোহেলকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের ঘটনায় সংবাদ সম্মেলন করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ‍গুলশান-২ নম্বর থেকে তাকে গ্রেফতার করা হয়।

ডিএমপির উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান বাংলানিউজকে জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে সোহেলকে গ্রেফতার করা হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার বাংলানিউজকে জানান, ‍গুলশান-২ নম্বর থেকে সোহেলকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে, বিএনপি নেতা সোহেলকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। একই সঙ্গে তিনি অবিলম্বে সোহেলের বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বানোয়াট মামলা প্রত্যাহারসহ নিঃশর্ত মুক্তির দাবি করেছেন।

সন্ধ্যায় গুলশান থেকে সোহেলকে গ্রেফতারের পর রাত ৯টায় নয়াপল্টনে দলীয় কার্যালয়ে জরুরি সংবাদ সম্মেলন ডেকে তিনি এ নিন্দা জানান।

রিজভী বলেন, সোহেলকে পুলিশ গ্রেফতার করেছে। দেশব্যাপী চলমান পাইকারি মামলা-হামলা-গ্রেফতারের ধারাবাহিকতায় তাকে গ্রেফতার করা হয়েছে। আওয়ামী মহাজোট সরকার এখন পতনের ভয়ে শঙ্কিত ও আতঙ্কিত। অবৈধ সরকারের নির্মমতায় জনগণ ফুঁসে উঠেছে। সরকার প্রস্থানপথ খোঁজার জন্যই সারাদেশ নিঃশব্দ করে কারাগারগুলোতে ঠেসে ঢোকানো হচ্ছে বিরোধী নেতাকর্মীদের।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
এমএইচ/আরবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।