ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অন্যান্য দল

খুলনায় যুক্তফ্রন্টের জনসভা মঙ্গলবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
খুলনায় যুক্তফ্রন্টের জনসভা মঙ্গলবার যুক্তফ্রন্টের জনসভার পোস্টার

খুলনা: আইনের শাসন ও গণতন্ত্র প্রতিষ্ঠার দাবিতে তৃতীয় রাজনৈতিক শক্তি গড়ে তোলার লক্ষ্যে মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) খুলনায় যুক্তফ্রন্টের জনসভা অনুষ্ঠিত হবে। যুক্তফ্রন্টের এটাই প্রথম জনসভা।

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) আয়োজনে মহানগরী শহীদ হাদিস পার্কে মঙ্গলবার বিকেল ৩টায় এ জনসভা অনুষ্ঠিত হবে।

জনসভায় প্রধান অতিথি থাকবেন সাবেক রাষ্ট্রপতি, বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ও যুক্তফ্রন্টের চেয়ারম্যান ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী।

প্রধান বক্তা স্বাধীনতার পতাকা উত্তোলনকারী জেএসডির সভাপতি আ স ম আবদুর রব।

জেএসডি’র জেলা সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আ ফ ম মহসীনের সভাপতিত্বে সমাবেশে অতিথি থাকবেন ডাকসু’র সাবেক ভিপি নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না ও জেএসডির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন।

এছাড়া বক্তব্য রাখবেন- জেএসডি’র সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আতাউল করিম ফারুক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নগর শাখার সভাপতি লোকমান হাকিম, বিকল্পধারার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক ও নাগরিক ঐক্যের কেন্দ্রীয় নেতা শহীদুল্লাহ কায়সার।

এদিকে বিভাগীয় শহরের এ জনসভার খুব একটা প্রচার-প্রচারণা দেখা যাচ্ছে না। দুই একটা পোস্টার দেখা গেছে। জনসভা নিয়ে তেমন তৎপরতাও লক্ষ্য করা যাচ্ছে না।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।