ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

অস্তিত্ব রক্ষার স্বার্থেই নির্বাচনে আসবে বিএনপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
অস্তিত্ব রক্ষার স্বার্থেই নির্বাচনে আসবে বিএনপি শিয়ালকোলে নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতাল নির্মাণ কাজের অগ্রগতি ঘুরে দেখেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি-বাংলানিউজ

সিরাজগঞ্জ: নিজেদের অস্তিত্ব রক্ষার স্বার্থেই বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আসবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। 

তিনি বলেছেন, রাজনৈতিক দল হিসেবে অস্তিত্ব টিকিয়ে রাখতে নির্বাচনের কোনো বিকল্প নেই। ছোট-বড় সব দলের মধ্যেই নির্বাচনী প্রস্তুতি শুরু হয়েছে।

বিএনপির সামনেও নির্বাচনে অংশ নেওয়া ছাড়া আর বিকল্প কোনো পথ খোলা নেই। নিজেদের অস্তিত্ব রক্ষার স্বার্থেই আগামী জাতীয় নির্বাচনে আসবে তারা।  

সোমবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোলে নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতাল নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।  

তিনি আরও বলেন, এবারের নির্বাচনে অনেক জোট ফ্রন্টসহ ছোট-বড় অনেক দল অংশ নেবে। অবাধ ও সুষ্ঠু এবং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে এ নির্বাচন।  

শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের চিত্র তুলে ধরে মন্ত্রী বলেন, জনগণ শান্তি চায়, উন্নয়ন চায়। জ্বালাও পোড়াও কোনো রাজনৈতিক কার্যক্রম হতে পারে না। উন্নয়ন এবং জনগণের ভালবাসা নিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকার বিজয় হবে।  

এ সময় মন্ত্রীর সঙ্গে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক ডা. কৃষ্ণ কুমার পাল, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, সিভিল সার্জন ডা. কাজী শামীম হোসেন, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, আবু ইউসুফ সূর্য, সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তাসহ অনেকে উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী কাজিপুরে নির্মাণাধীন আমিনা মনসুর ইনস্টিটিউট অব টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ নির্মাণ কাজের অগ্রগতি ঘুরে দেখেন এবং সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটিতে সড়ক ও জনপথ বিভাগের একটি সড়কের উন্নয়ন কাজ উদ্বোধন করেন।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।