[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
bangla news

গোদাগাড়ীতে আ’লীগের মনোনয়ন প্রত্যাশীর গাড়িবহরে হামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৬ ৯:২৩:৩০ পিএম
গোলাম রাব্বানীর নির্বাচনী শোডাউনের গাড়িবহরে হামলার পর পুলিশের অবস্থান

গোলাম রাব্বানীর নির্বাচনী শোডাউনের গাড়িবহরে হামলার পর পুলিশের অবস্থান

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী-তানোর আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী গোলাম রাব্বানীর নির্বাচনী শোডাউনের গাড়িবহরে হামলা হয়েছে। 

রোববার (১৬ সেপ্টম্বর) দুপুরে গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের পিরিজপুর উচ্চ বিদ্যালয়ের সামনে এ হামলার হয়। এ ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন বলে তার সমর্থকরা জানান।

গোলাম রাব্বানী তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুণ্ডমালা পৌরসভার মেয়র। তিনি এবার রাজশাহী-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চাইছেন। কয়েকদিন থেকে তিনি তার নির্বাচনী এলাকায় পথসভা ও গণসংযোগ করছেন। 

গোলাম রাব্বানীর সমর্থক আলী আহসান সাংবাদিকেদের জানান, দুপুরে একটি গাড়িবহর নিয়ে গোলাম রাব্বানী গোদগাড়ীর মাটিকাটা ইউনিয়নের পিরিজপুর বাজারে আসেন। এসময় পিরিজপুর উচ্চ বিদ্যালয়ের সামনে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরব আলীর নেতৃত্বে স্থানীয় সংসদ সদস্যের সমর্থকরা গাড়িবহরে হামলা চালিয়ে রাব্বানীর সমর্থকদের মারধর করে এবং গাড়ি ভাঙচুর করে। এতে বেশ কয়েকটি মোটরসাইকেল ও একটি মাইক্রোবাস ক্ষতিগ্রস্ত হয়। হামলার পর তারা দ্রুত সেখান থেকে সটকে পড়েন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তবে অভিযোগ প্রসঙ্গে গোদাগাড়ী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আরব আলী বলেন, গোলাম রাব্বানীর লোকজন বর্তমান সংসদ সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি ওমর ফারুক চৌধুরীকে কটূক্তি ও শেখ হাসিনার নেতৃত্বকে অবমাননা করে স্লোগান দিচ্ছিল। এ কারণে তাদের প্রতিহত করার চেষ্টা করেছেন মাত্র।

এদিকে মনোনয়ন প্রত্যাশী গোলাম রাব্বানীর অভিযোগ, নৌকার পক্ষে প্রচারণা চালাতে গিয়ে হঠাৎ করে কয়েকজন যুবক স্থানীয় এমপির পক্ষে স্লোগান দিয়ে তাদের গাড়িবহরে হামলা চালায়। এতে অন্তত ১৫ জন তার নেতাকর্মী আহত হন। 

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, মনোনয়নপ্রত্যাশী গোলাম রাব্বানীর গাড়িবহরে হামলার খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়। তবে পুলিশ পৌঁছানোর আগেই হামলাকারীরা পালিয়ে যায়। 

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
এসএস/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa